1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রিকশাচালক তাসকিন, পিছনে বসা আরচার এবং আদিল রশিদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রিকশা চালাচ্ছেন তাসকিন আহমেদ। যাত্রীবেশে রিক্সার দুই আসনে বসে আছেন দুই ইংলিশ ক্রিকেটার জোফরা আরচার এবং আদিল রশিদ।
এটা কোনো দৃশ্যকল্প নয়। ঘটনাটি ঢাকাস্থ ব্রিটিশ হাই কমিশনে।
রোববার রাতে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশন বাংলাদেশ সফররত ইংল্যান্ড ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে। সেখানে আমন্ত্রিত ছিলো বাংলাদেশ ক্রিকেট দলও।
ব্রিটিশ হাইকমিশনেই এক জায়গায় সাজিয়ে রাখা হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী বাহন রিকশা। সেই রিকশাকে সামনে রেখেই মজা করে ছবি তোলেন ইংলিশ ক্রিকেটাররা। বাংলাদেশের ক্রিকেটাররাও যোগ দেন ইল্যান্ড ক্রিকেটারদের সঙ্গে।
সেখানেই এক মুহূর্তে ফ্রেমবন্দী হলেন তাসকিন, জোফরা আরচার এবং আদিল রশিদ। যেখানে দেখা যাচ্ছে, রিকশা চালকের আসনে বসে আছেন তাসকিন। যেন রিক্সাটির চালক তিনি। যাত্রীর আসনে বসে আছেন অপর দুই ইংলিশ ক্রিকেটার। ছবি তোলার সময় তিনজনকেই দেখা গেছে হাসতে। অথ্যাৎ, বোঝাই যাচ্ছে- এমন একটি ছবি তুলতে পেরে তারা বেশ মজাই পেয়েছেন।
ছবিটা পোস্ট করেছেন তাসকিন তার নিজের ফেসবুক পেজে। তিনি লিখেছেন, ‘ঢাকার ব্রিটিশ হাই কমিশনে জোফরা আচরার এবং আদিল রশিদের সঙ্গে কিছু মজার সময়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..